Buy anything you need. Buy Product!

Search Suggest

এমন কিছু অ্যাপস-এর নাম বলবেন কি যা খুব কার্যকারী কিন্তু খুব কম মানুষই তা ব্যবহার করে ? Can you name some apps that are very effective but very few people use them?

এমন কিছু অ্যাপস-এর নাম বলবেন কি যা খুব কার্যকারী কিন্তু খুব কম মানুষই তা ব্যবহার করে?

এমন কিছু অ্যাপস-এর নাম বলবেন কি যা খুব কার্যকারী কিন্তু খুব কম মানুষই তা ব্যবহার করে ?



১. DirectChat


এই অ্যাপসটি এতোটাই জোশ যে, আপনি ব্যবহার না করা পর্যন্ত এর কার্যকারীতা সম্পর্কে কোনো ধারণাই করতে পারবেন না। আমরা আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কের সাথে কানেক্টেড থাকার প্রয়োজনে ভিন্ন ভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। কিন্তু, ব্যস্ততার কারণে বা অন্য যে কারণেই হোক না কেন অনেক সময় আমরা সেইসব সোশ্যাল অ্যাপসের নোটিফিকেশন বা জরুরী কোনো ম্যাসেজ থেকে বাদ পরে যাই। এই অ্যাপস আপনাকে উপরোক্ত সমস্যাটির এক নির্ভেজাল সমাধান দিতে পারবে বলে আমি মনে করি।






২. YourHour


বর্তমানে আমরা এতোটাই মোবাইল আসক্ত যে, আমাদের মূল্যবান সময়গুলো আমরা মোবাইলের মাধ্যমেই কোন কোন ক্ষেত্রে ব্যবহার করছি তা ঠিক বুঝে উঠছে পারি না। মোবাইল হাতে নিলে ঘন্টার পর ঘন্টা সময় যে কোন দিক দিয়ে চলে যায় তা যেন আমরা বুঝতেই পারি না। এই অ্যাপসের সাহায্য আপনি আপনার প্রতিদিনের মোবাইল ঘাটাঘাটির সময় তালিকা পেয়ে যাবেন। সেই সাথে কোন অ্যাপসে কতটুকু সময় ব্যয় করেছেন তারও একটি নমুনা হিসাব পেয়ে যাবেন।





৩. Keep Me Out


মোবাইল ফোনের আসক্তি কমানোর তাগিদে এর চেয়ে ভালো অ্যাপস আমি আর দ্বিতীয়টি খুঁজে পাই নি। অথবা, বলতে পারেন খোঁজার চেষ্টাও করি নি। তবে এই অ্যাপস ব্যবহারের ক্ষেত্রে আপনাকে অবশ্যই একটুখানি সাহসিকতার পরিচয় দিতে হবে।





৪. Money Lover

আমি যেহেতু ছাত্র মানুষ সেহেতু আমাকে একটুখানি হিসাবপাতি করেই চলতে হয়। আর আমার মনে হয় হিসাবপাতি ছাড়া কোনো মানুষই দুনিয়ায় চলতে পারে না। তাই আমার পুরো মাসের আয়-ব্যয়ের হিসাব এই অ্যাপসের মাধ্যমে খুব সহজেই কষিয়ে নিতে পারি।






৫.Greenify

এতোক্ষণ ধরে উপরে আলোচনাকৃত চার চারটি অ্যাপস ছাড়াও আরো বিভিন্ন অ্যাপস রয়েছে যা আপনার অগোচরে ব্যাকগ্রাউন্ডে রুটিন মাফিক চলতে থাকে। যার ফলে আপনার মোবাইলের ব্যাটারির চার্জও তুলনামূলক একটু বেশিই খরচ হয়। এই অ্যাপসের মাধ্যমে আপনি আপনার ইচ্ছামতো ব্যাকগ্রাউন্ডে চলমান সমস্ত অ্যাপসকে নিজের খেয়ালখুশি মতো পরিচালনা করে ব্যাটারির চার্জ কিছুটা সেভিংস করতে পারবেন।







.

Post a Comment